Tuesday , 15 June 2021
আপডেট
Home » আপডেট নিউজ » দুইটি আন্তর্জাতিক পুরস্কার জিতলো হুয়াওয়ে
দুইটি আন্তর্জাতিক পুরস্কার জিতলো হুয়াওয়ে

দুইটি আন্তর্জাতিক পুরস্কার জিতলো হুয়াওয়ে

আজকের প্রভাত ডেস্ক : সম্প্রতি আন্তর্জাতিক প্রেক্ষাপটে দুইটি আন্তর্জাতিক পুরস্কার জিতেছে বিশ্বব্যাপী তথ্যপ্রযুক্তি সেবাদাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে। পুরস্কার দুটির প্রথমটি হলো যুক্তরাজ্যের লন্ডনে অনুষ্ঠিত ভোডাফোন কর্তৃক ‘সাপ্লাইয়ার অব দি ডিকেইড’। আর দ্বিতীয়টি হলো স্পেনের মাদ্রিদে অনুষ্ঠিত নেটওয়ার্ক ভার্চুয়ালাইজেশন ইউরোপ অনুষ্ঠানে ‘বেস্ট ম্যানো সল্যুশন (ভেন্ডর)’ পুরস্কার।
ভোডাফোন ‘সাপ্লাইয়ার অব দি ডিকেইড’ পুরস্কার
দীর্ঘমেয়াদী স্ট্র্যাটেজিক অংশীদার হওয়ায় হুয়াওয়েকে ‘সাপ্লাইয়ার অব দি ডিকেইড’ পুরস্কারে ভূষিত করেছে ভোডাফোন। সর্বোচ্চ মানের সল্যুশন ও সেবা সরবরাহ করতে হুয়াওয়ে নিরবচ্ছিন্ন চেষ্টা করেছে এবং প্রতিষ্ঠানটি তাদের প্রতিশ্রুতি অনুযায়ী কাজ করেছে বলে এই পুরস্কার জেতে হুয়াওয়ে। এর ফলে বিশ্বব্যাপী ভোডাফোনের ব্যবসায়িক স্বীকৃতি এনে দিয়েছে।
হুয়াওয়ের ভোডাফোন অ্যাকাউন্টের প্রেসিডেন্ট এরিক ইয়াং বলেন, ভোডাফোনের কাছ থেকে ‘সাপ্লাইয়ার অব দি ডিকেইড’ পুরস্কার পাওয়ায় আমরা খুবই আনন্দিত। গত ১০ বছর ধরে ভোডাফোনের ব্যবসায়িক প্রবৃদ্ধি অর্জনে সর্বোচ্চ সল্যুশন ও সেবা দিয়ে আসছে হুয়াওয়ে। এই পুরস্কার হুয়াওয়ের সেই প্রচেষ্টার ফল। আসন্ন ফাইভ জি যুগে প্রবেশ করতে আমরা ভোডাফোনের সঙ্গে যৌথভাবে কাজ করছি। বিশেষ করে গ্রাহক ও ইন্ডাস্ট্রিগুলোতে খুবই দ্রুত গাতির এবং আরও ভালো নেটওয়ার্ক সুবিধা দিতে কাজ করা হচ্ছে।
‘বেস্ট ম্যানো সল্যুশন (ভেন্ডর)’ পুরস্কার
অন্যদিকে ইউরোপের নেটওয়ার্ক ভার্চুয়ালাইজেশন অনুষ্ঠানে ‘বেস্ট ম্যানো সল্যুশন (ভেন্ডর)’ পুরস্কার পেয়েছে হুয়াওয়ে। হুয়াওয়ে জানায়, ম্যানো সল্যুশন দ্রুত ও বুদ্ধিমত্তা সম্পন্ন ওপেন ক্লাউড নেটওয়ার্ক ম্যানেজমেন্ট এবং অর্কেস্ট্রেশন সিস্টেম গড়ে তুলতে বদ্ধপরিকর প্রতিষ্ঠানটি। ক্লাউড নেটওয়ার্ক অপারেশেনের উন্নয়ন নিশ্চিত করতে এ ধরনের সল্যুশন নমনীয় ও নির্ভরযোগ্য রিসোর্স ম্যানেজমেন্ট পলিসি প্রদানে সহায়তা করে। হুয়াওয়ের ক্লউড কোর নেটওয়ার্ক প্রোডাক্ট লাইনের ভাইস প্রেসিডেন্ট ইয়ান ইয়া বলেন, আমরা সব সময় নিরবিচ্ছিন্ন উদ্ভাবক হিসেবে নিজেদের মনে রাখবো এবং এই ইন্ডাস্ট্রির জন্য নতুন নতুন ভ্যালু যোগ করবো। ক্যারিয়ার বিজনেসের সম্প্রসারণে সহায়তা করতে আমরা এই খাতের অংশীদারদের সঙ্গে যৌথভাবে কাজ করে যাবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*