Tuesday , 22 June 2021
আপডেট
Home » আপডেট নিউজ » ফোরজি হ্যান্ডসেট কেনায় রবি গ্রাহকদের টাকা দেবে ব্যাংক এশিয়া
ফোরজি হ্যান্ডসেট কেনায় রবি গ্রাহকদের টাকা দেবে ব্যাংক এশিয়া

ফোরজি হ্যান্ডসেট কেনায় রবি গ্রাহকদের টাকা দেবে ব্যাংক এশিয়া

আজকের প্রভাত প্রতিবেদক : ফোরজি হ্যান্ডসেট কেনার জন্য গ্রাহকদের অর্থায়ন করতে দেশের শীর্ষ ডিজিটাল সার্ভিস প্রোভাইডার রবি ও ব্যাংক এশিয়ার মাঝে সম্প্রতি একটি সমঝোতা চুক্তি সই হয়েছে।
রবি কর্পোরেট অফিসে ব্যাংক এশিয়ার প্রেসিডেন্ট অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আরফান আলী এবং রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তি স্বাক্ষর করেন।
এ সময় ব্যাংক এশিয়ার সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড হেড অফ রিটেইল ব্যাংকিং আরিফুল ইসলাম চৌধুরী, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড হেড অফ চ্যানেল ব্যাংকিং সরদার আকতার হামিদ এবং রবি’র কর্পোরেট স্ট্র্যাটেজি’র ভাইস প্রেসিডেন্ট আরমান আহমেদ সিদ্দিকী উপস্থিত ছিলেন।
রবি ও ব্যাংক এশিয়ার মধ্যকার এই সমঝোতা চুক্তির অনুসারে সুবিধাবিত রবি গ্রাহকদের ক্ষুদ্র ঋণের মাধ্যমে ফোরজি হ্যান্ডসেট ক্রয় করতে সহায়তা করা হবে। গ্রাহকদের কাছে সেবাটি পৌঁছে দিতে রবি বিগ ডেটা সল্যুশন ব্যবহার করবে। এই চুক্তির সাথে সম্পর্কিত সবাই মনে করে, এই সমঝোতা চুক্তির মাধ্যমে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি)’র ‘বৈষম্য হ্রাসকরণ’ কর্মসূচী বাস্তবায়নে সাহায্য করবে।
হ্যান্ডসেট কেনার ক্ষেত্রে আর্থায়নের সুযোগ এমনভাবে নিশ্চিত করা হয়েছে, যাতে করে নারীরাও ফোরজি হ্যান্ডসেট ব্যবহারে উৎসাহিত হন। এর মাধ্যমে এসডিজি’র নির্ধারতি ‘জেন্ডার সমতার’ লক্ষ্যগুলো অর্জনেও সহায়ক হবে চুক্তিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*