Monday , 14 June 2021
আপডেট
Home » গ্রাম-বাংলার খবর » ঠাকুরগাঁও আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর আনন্দ র‌্যালি ও সভা
ঠাকুরগাঁও আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর আনন্দ র‌্যালি ও সভা

ঠাকুরগাঁও আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর আনন্দ র‌্যালি ও সভা

ঠাকুরগাঁও প্রতিনিধি: আসন্ন রাশিয়া ফুবটল বিশ্বকাপকে স্বাগত জানিয়ে “ঠাকুরগাঁও আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠী”র আয়োজনে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
শুক্রবার সকালে ঠাকুরগাঁও আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠী ঠাকুরগাঁও প্রেস ক্লাব চত্ত¡র থেকে একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের করে। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে এসে শেষ হয়। সেখানে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। সভায় ঠাকুরগাঁও আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর আহবায়ক ও ঠাকুরগাঁও প্রেস ক্লাবের ক্রীড়া সম্পাদক আসাদুজ্জামান শামিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, আর্জেন্টিনা টিমের সমর্থক ও স্বনামধন্য ধারাভাস্যকার সুজন খান, ঠাকুরগাঁও ফটোগ্রাফিক সোসাইটির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, ফুটবলার নাসিরুল ইসলাম (সাদ্দাম), সমর্থক আরাফাত হোসেন সাগর, মিঠুন, আরমান হোসেন তারেক, মনোয়ার হোসেন রবিন, পারভেজ খান, জিসান, বাবু, ফুয়াদ, হিমেল, মহসিন, সাগর, বর্ন, আরিফ প্রমুখ।
র‌্যালিতে সমর্থকদের হাতে বাংলাদেশের জাতীয় পতাকাসহ আর্জেন্টিনার ৩০ হাত মাপের কয়েকটি পতাকা সেই সাথে বিভিন্ন মাপের পতাকা, ষ্টিকার, ক্যাপ, ব্যানার, ফেসটুন দেখা যায়। র‌্যালী শেষে বিশ্বকাপের সকল খেলা ঠাকুরগাঁও প্রেস ক্লাব চত্বরে ‘বড় পর্দায়’ দেখানো হবে বলে জানানো হয়। আর্জেন্টিনা সমর্থকদের পাশাপাশি যে কোন ফুটবল টিমের খেলোয়াড়, সমর্থকদের খেলা দেখতে আমন্ত্রন জানানো হয় সভা থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*