Tuesday , 15 June 2021
আপডেট
Home » জাতীয় » মাদকের সঙ্গে সম্পৃক্ত কাউকে ছাড় নয় : ডিএমপি কমিশনার
মাদকের সঙ্গে সম্পৃক্ত কাউকে ছাড় নয় : ডিএমপি কমিশনার

মাদকের সঙ্গে সম্পৃক্ত কাউকে ছাড় নয় : ডিএমপি কমিশনার

ডেস্ক রিপোর্ট: মাদকের সঙ্গে সম্পৃক্ত কাউকে একচুলও ছাড় দেয়া হবে না বলে হুশিয়ার করে দিয়েছেন ঢাকা মহানগর পুলিশ-ডিএমপির কমিশনার আছাদুজ্জামান মিয়া। রোববার সকালে রাজধানীর আজিমপুরে এতিম ও দুস্থদের মাঝে নতুন কাপড় বিতরণের সময় তিনি এ হুশিয়ারি দেন।
আছাদুজ্জামান মিয়া বলেন, জঙ্গিবাদের মতো মাদকের বিরুদ্ধেও যুদ্ধ ঘোষণা করা হয়েছে। মাদক ব্যবসায়ীদের বিচারের সম্মুখীন হতে হবে। যারা মাদকের সঙ্গে সম্পৃক্ত, তাদের একচুলও ছাড় দেয়া হবে না। মাদক ব্যবসায়ী সে যে-ই হোক না কেন, তাকে ছাড় দেয়া হবে না।
ডিএমপির কমিশনার বলেন, আমাদের নৈতিক দায়িত্ববোধ থেকে প্রতি বছর ঈদে ও শীতে আপনাদের পাশে থাকার চেষ্টা করি। আপনারা দেশে আইনের শাসন প্রতিষ্ঠার জন্য পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করুন। পুলিশ আপনাদের নিরাপত্তা নিশ্চিত করবে। আমরা দিন-রাত আপনাদের নিরাপত্তায় কাজ করছি।
তিনি বলেন, এবারের রমজানে গত ১৬ দিনে রাজধানীতে উল্লেখযোগ্য কোনো অপরাধ সংঘটিত হয়নি। অপরাধ দমনে ও মাদক নির্মূলে পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করার আহ্বান জানান তিনি।
বস্ত্র বিতরণের সময় ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) দেবদাস ভট্টাচার্য, অতিরিক্ত পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায়সহ রমনা ও মতিঝিল বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*