Tuesday , 22 June 2021
আপডেট
Home » আপডেট নিউজ » ঈদে প্রিয়জনকে উপহার দিন অপো এফ৭ সেলফি স্মার্টফোন
ঈদে প্রিয়জনকে উপহার দিন অপো এফ৭ সেলফি স্মার্টফোন

ঈদে প্রিয়জনকে উপহার দিন অপো এফ৭ সেলফি স্মার্টফোন

আজকের প্রভাত প্রতিবেদক : টানা এক মাস সিয়াম সাধনার পর সবচেয়ে আনন্দঘন যে দিনটির জন্য আমরা অধীর আগ্রহে অপেক্ষা করে থাকি সেটি ঈদ। এই ঈদকে ঘিরেই যত আয়োজন চলতে থাকে। প্রত্যেকেই চায় পরিবারকে নিয়ে ঈদের আনন্দ উপভোগ করতে। তাই প্রিয়জনকে জনপ্রিয় উপহারটি দেয়ার মাধ্যমে তার আনন্দের মাত্রাকে বহুগুণে বাড়িয়ে দেয়ার যে আনন্দ সেটিও কম নয়। তবে, প্রিয়জনের জন্য জনপ্রিয় উপহারটি কী হতে পারে সেটি নিয়েও দুশ্চিন্তা থেকেই যায়। বিশেষ কাউকে ঈদে উপহার হিসেবে নতুন পোষাক বাদে বিশেষ কিছু দিলে মন্দ হয় না।
বর্তমানে আমরা দ্রত ক্রমবর্ধমান প্রযুক্তির যুগে বাস করছি এবং এই যুগে এসে বিশেষ কোনো প্রিয়জনকে প্রযুক্তি পণ্য উপহার দেয়াই হতে পারে সময়ের সেরা একটি সিদ্ধান্ত। যেহেতু, ঈদের আনন্দ উপভোগ করা এবং সেগুলোকে ফ্রেমে বন্দি করা গুরুত্বপূর্ণ একটি বিষয় তাই, ভালোমানের সেলফি ক্যামেরা সম্পন্ন একটি স্মার্টফোন হতে পারে উপহারের গুরুত্বপূর্ণ একটি অনুষঙ্গ। বাজারে নতুন নতুন ভালো মানের অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন স্মার্টফোন আসছে। তবে, শুধু ক্যামেরাকে গুরুত্ব দিয়ে স্মার্টফোন প্রস্তুতকারী প্রতিষ্ঠান অপোর এফ৭ সেলফি ও ক্যামেরা জন্য সবচেয়ে উপযোগী একটি স্মার্টফোন হতে পারে।
সেটি দিচ্ছে অপো এফ৭ স্মার্টঢেফান। এই স্মার্টফোনে রয়েছে ২৫ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা। অনেক বেশি বাস্তব, ন্যাচারাল ও নিজের পছন্দ অনুযায়ী সেলফি পেতে অপো প্রথমবারের মতো এফ৫ হ্যান্ডসেটটিতে আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স যুক্ত করে। এখন অপো এফ৭ স্মার্টফোনটিতে রয়েছে দ্বিতীয় প্রজন্মের আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স বিউটি প্রযুক্তি ২.০। অপো এফ৭ রয়েছে হাই ডায়নামিক রেঞ্জ (এইচডিআর)-এর ২৫ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা, আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স বিউটি প্রযুক্তি ২.০, কভার শট এবং অগমেন্টেড রিয়্যালিটি (এআর) স্টিকার। অপো এফ৭ কেবল উন্নতমানের সেলফিই নয়, আপনাকে দিবে পরিমার্জিত ও সুন্দর ছবি। শুধু তাই নয়, এই স্মার্টফোনে রয়েছে ২২৮০*১০৮০ রেজ্যুলেশন, ৬.২৩ ইঞ্চি এফএইচডি+ ফুল সুপার স্ক্রিন যা আপনাকে দেবে আরও কালার, প্রাণবন্ত ও মনকাড়ানো ভিজ্যুয়ার এক্সপেরিয়েন্স। এর প্রসেসর ৬৪ জিবি অক্টা-কোর প্রসেসর। ৬৪ জিবি রম এবং ৪ জিবি র‌্যাম সমৃদ্ধ এই স্মার্টফোনটি সোলার রেড, মুনলাইট সিলভার এবং স্পেশাল ডায়মন্ড ব্ল্যাক রঙে বাজারে পাওয়া যাচ্ছে। ১২৮ জিবি রম এবং ৬ জিবি র‌্যাম সমৃদ্ধ অপো এফ৭-এর বিশেষ এডিশন হ্যান্ডসেটটি সোলার রেড এবং ডায়মন্ড ব্ল্যাক রঙে পাওয়া যাচ্ছে ৩৫ হাজার ৯৯০ টাকায়।
আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে অপো দারুণ একটি সুযোগ নিয়ে এসেছে। অপোর নতুন টিভি বিজ্ঞাপনটিকে #BestGiftThisEid লিখে শেয়ার করে কমপক্ষে ১০ জন বন্ধু ও প্রিয়জনকে ট্যাগ করতে হবে, যাদের সঙ্গে আপনি ঈদ করতে চান আর জিতে নিন একটি সম্পূর্ণ নতুন অপো এফ৭ স্মার্টফোন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*