Tuesday , 15 June 2021
আপডেট
Home » খেলাধুলা » এশিয়ান গেমসে অংশগ্রহণের জন্য হকির প্রাথমিক দল ঘোষণা
এশিয়ান গেমসে অংশগ্রহণের জন্য হকির প্রাথমিক দল ঘোষণা

এশিয়ান গেমসে অংশগ্রহণের জন্য হকির প্রাথমিক দল ঘোষণা

ক্রীড়া প্রতিবেদক : আগামী ১৮ আগস্ট থেকে ২ সেপ্টেম্বর পর্যন্ত ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তায় অনুষ্ঠেয় এশিয়ান গেমসে অংশগ্রহণের জন্য ১৪টি ডিসিপ্লিনে অংশ নেবে বাংলাদেশ। তার মধ্যে অন্যতম হকি। বাছাই পর্বে দুর্দান্ত দাপট দেখিয়ে চূড়ান্ত পর্বের টিকিট নিশ্চিত হয় জিমি-চয়নদের। ঘনিয়ে আসছে গেমস। তাই প্রস্তুতি শুরু করে দিয়েছে বাংলাদেশ হকি ফেডারেশন।
তারই ধারাবাহিকতায় প্রিমিয়ার লিগের খেলোয়াড়দের নিয়ে ৪০ সদস্যের প্রাথমিক দল ঘোষণা বাংলাদেশ হকি ফেডারেশন। ডাক পাওয়া খেলোয়াড়দের শুক্রবার বেলা ১২টায় মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে কোচ গোপিনাথন কৃষ্ণমূর্তির কাছে রিপোর্ট করতে বলা হয়েছে।
আগামী ২৭ জুন ভারতের বেঙ্গালুরুতে পাঁচটি প্রস্তুতি ম্যাচ খেলতে যাবে জাতীয় দল। এরপর চীনে চারটি এবং দক্ষিণ কোরিয়ায় পাঁচটি ম্যাচ খেলার কথা জিমি-চয়নদের। এ প্রসঙ্গে হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক আব্দুস সাদেক জানান, এশিয়ান গেমসে ভালো করার লক্ষ্যে প্রস্তুতির ওপর বিশেষ জোর দেওয়া হচ্ছে, ‘প্রিমিয়ার লিগ শেষে ক্যাম্প শুরু হবে। এরপর প্রস্তুতি ম্যাচ খেলতে ভারত, চীন ও দক্ষিণ কোরিয়ায় যাবে দল। এশিয়ান গেমসে ভালো রেজাল্টের জন্য চেষ্টাই করে যাচ্ছি আমরা।’

এশিয়ান গেমস হকির প্রাথমিক দল: অসীম গোপ, আবু সাঈদ নিপ্পন, বিপ্লব কুজুর, মামুনুর রহমান চয়ন, ইমরান হাসান, খোরশেদুর রহমান, ফরহাদ আহমেদ শিটুল, রেজাউল করিম বাবু, আশরাফুল ইসলাম, কামরুজ্জামান, সোহানুর রহমান সবুজ, শফিউল আলম, মনোজ বাবু, মেহেদী হাসান, হাসান যুবায়ের নিলয়, সারোয়ার হোসেন, সাব্বির হোসেন, রোমান সরকার, নাইমউদ্দিন, ফজলে হোসেন রাব্বি, মাহবুব হোসেন, রাসেল মাহমুদ জিমি, পুষ্কর খীসা মিমো, মিলন হোসেন, মইনুল ইসলাম, আরশাদ হোসেন, দ্বীন ইসলাম ইমন, মোহাম্মদ মহসিন, জাহিদ হোসেন, সজীবুর রহমান, প্রিন্স লাল সামন্ত, রাকিবুল হাসান, তাহের আলী, আবেদ উদ্দিন, নাসির হোসেন, হৃদয়, রাজিব দাস, আল নাহিয়ান, খালেদ মাহমুদ রাকিন ও সারোয়ার মোর্শেদ শাওন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*