Thursday , 24 June 2021
আপডেট
Home » আপডেট নিউজ » বাজারে ইউমিডিজি’র স্মার্টফোন প্রি-বুকিংয়ে মিলছে মূল্যছাড় ও নানা উপহার
বাজারে ইউমিডিজি’র স্মার্টফোন প্রি-বুকিংয়ে মিলছে মূল্যছাড় ও নানা উপহার

বাজারে ইউমিডিজি’র স্মার্টফোন প্রি-বুকিংয়ে মিলছে মূল্যছাড় ও নানা উপহার

আজকের প্রভাত প্রতিবেদক : দেশের বাজারে উন্মোচন হয়েছে ইউমিডিজি ব্র্যান্ডের নতুন দুইটি স্মার্টফোন। এগুলো হলো- ‘এ ওয়ান প্রো’ ও ‘এস টু লাইট’। ফোন দুইটি গ্রাহকদের সাশ্রয়ী দামে উন্নত সেবা দেবে।
ইউমিডিজি বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম ওবায়দুল্লাহ বলেন, গ্রাহকদের চাহিদার উপর নির্ভর করে ডিভাইস দুইটি বাজারে আনা হয়েছে। ফোন দুইটি তরুণ প্রজন্মের চাহিদা মেটাতে সক্ষম হবে। দুইটি ফোনেই রয়েছে ফোরজি সুবিধা। ফোন দুইটির অনলাইনে প্রি-বুকিং করা যাবে। প্রি-বুকিং করলেই মিলবে মূল্যছাড় ও নানা উপহার।
ইউমিডিজি ‘এ ওয়ান প্রো’ ফোনে রয়েছে ৫.৫ ইঞ্চি আইপিএস ডিসপ্লে এবং ৪ডি কার্ভ গ্লাস বডি। ডিসপ্লের রেজুলেশন ৭২০*১৪৪০ পিক্সেল।
১.৫ গিগাহার্টজ মিডিয়াটেক কটেক্স-এ৫৩ চিপসেটের প্রসেসর রয়েছে এতে। ৩ গিগাবাইট র‌্যামের পাশাপাশি এতে রয়েছে ১৬ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। চাইলে ব্যবহারকারীরা ২৫৬ গিগাবাইট পর্যন্ত মাইক্রো এসডি কার্ড ব্যবহার করতে পারবেন।
ছবি তোলার জন্য পেছনে রয়েছে ১৩ ও ৫ মেগাপিক্সেল ডুলায় ক্যামেরা ও ফ্ল্যাশ। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা।
অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ৮.১। ৩ হাজার ১৫০ মিলিঅ্যাম্পিয়ার ফোনটিতে রয়েছে ফাস্ট চার্জিং সুবিধা, ফলে খুব দ্রুত চার্জ হবে ফোনটি।
এছাড়া ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফোরজি, ব্লুটুথ, ডুয়েল সিম সুবিধা মিলবে ফোনটিতে।
ইউমিডিজি ‘এস টু লাইট’ ফোনে রয়েছে ৬ ইঞ্চি ডিসপ্লে, রেজুলেশন ১৪৪০*৭২০ পিক্সেল। ১.৫ গিগাহার্টজ অক্টাকোর মিডিয়াটেক এমটি৬৭৫০টি প্রসেসরের চিপসেট রয়েছে এতে।
৪ গিগাবাইট র‌্যামের পাশাপাশি আছে ৩২ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। মিলবে মাইক্রো এসডি কার্ড ব্যবহারের সুবিধা।
ছবি তোলার জন্য পেছনে রয়েছে ১৬ ও ৫ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে ৫ মেগাপিক্সেল ক্যামেরা আছে। অপারেটিং সিস্টেম হিসেবে আছে অ্যান্ড্রয়েড নোগাট ৭.০।
ফোনটিতে রয়েছে ৫ হাজার ১০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। যা প্রায় দুইদিন ব্যাটারি ব্যাকআপ সুবিধা দেবে।
ইউমিডিজি এস২ লাইট ফোনের মূল্য ১৫ হাজার ৯৯০ টাকা। তবে প্রিবুকিং দিলে মূল্যছাড়ে মিলবে ১৪ হাজার ৯৯০ টাকায়।
ইউমিডিজি ‘এ ওয়ান প্রো’ ফোনের মূল্য ১১ হাজার ৪৯০ টাকা। এটিও প্রিবুকিং দিলে মূল্যছাড়ে মিলবে ১০ হাজার ৪৯০ টাকায়।
দুইটি ফোনের সঙ্গেই প্রিবুকিংয়ে মিলবে টি-শার্ট, ব্যাককভার ও রিস্ট ব্যান্ড। দারাজ ডটকমের ঠিকানায় (https://bit.ly/2J8t0Fe) ও কিকসা ডটকমের এই ঠিকানায় (https://bit.ly/2JndS6j) গিয়ে প্রিঅর্ডার করা যাবে।
বিস্তারিত জানতে পারবেন ইউমিজিডির ফেইসবুক পেইজ :https://www.facebook.com/UmidigiBangladesh/ এই লিংকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*