Monday , 14 June 2021
আপডেট
Home » আপডেট নিউজ » মাত্র দুইদিনে ১০ লক্ষ ভিউ দেখা হয়েছে বাংলালিংকের ‘আমরা এমনই’
মাত্র দুইদিনে ১০ লক্ষ ভিউ দেখা হয়েছে বাংলালিংকের ‘আমরা এমনই’

মাত্র দুইদিনে ১০ লক্ষ ভিউ দেখা হয়েছে বাংলালিংকের ‘আমরা এমনই’

আজকের প্রভাত প্রতিবেদক : সম্প্রতি প্রকাশিত বাংলালিংক-এর ‌‘আমরা এমনই’ শিরোনামের বিজ্ঞাপনটি ইতোমধ্যেই দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। অসাধারণ নির্মাণ শৈলী ও অত্যন্ত হৃদয়স্পর্শী আর বাস্তবঘন বিষয়বস্তুর কারণে প্রকাশিত হওয়ার পরপরই দর্শকপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয় বিজ্ঞাপনটি।
বাংলালিংকের ফেইসবুক পেজে গিয়ে দেখা যায় বিজ্ঞাপনটি মাত্র দুইদিনে প্রায় ১০ লক্ষ ভিউ এবং দুই হাজারেরও বেশি শেয়ার হয়েছে। এদেশের সংস্কৃতি ও জীবনাচরণের সাথে সহমর্মিতা, আতিথেয়তা ও মানুষের আত্মিক বন্ধন কীভাবে মিশে আসে, তারই শিল্পীত রূপ উপস্থাপিত হয়েছে এই বিজ্ঞাপনে।
সিলেট ও সিলেটের আশেপাশের বিভিন্ন মনোরম লোকেশনে ধারণকৃত এই বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন এই সময়ের অন্যতম আলোচিত নির্মাতা আদনান আল রাজীব।
সুমাইয়া আক্তার নামে একজনকে এই বিজ্ঞাপনের বিষয়ে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, অনেক দিন পরে মন ছুঁয়ে যাওয়া মতো একটি বিজ্ঞাপন দেখলাম। এই বিজ্ঞাপনের মাধ্যমে জাতি হিসাবে আমরা কতোটা উদার আর বড় মনের, তারই প্রতিফলন দেখানো হয়েছে। মনের অজান্তেই আমরা যে কাউকে অতিথি হিসাবে বরণ করে নেই, আপন করে নেই আর আমাদের সাধ্যের সবটুকু দিয়েই আপ্যায়ন করি।এই বিষয়টি খুব সুন্দরভাবে উপস্থাপিত হয়েছে বিজ্ঞাপনটিতে।
এই ব্যাপারে বাংলালিংকের হেড অফ ব্র্যান্ডস মোহাম্মদ কে হক, কিংশুক বলেন, মানুষের জন্যে নিঃস্বার্থভাবে বাড়তি কিছু করার প্রবণতা আমাদের, বাংলাদেশীদের সহজাত প্রবৃত্তি। মনের অজান্তেই আমরা মানুষকে আপন করে নেই, সাহায্য আর আপ্যায়নের বেলায় আমরা সবসময়েই একটু বেশি বেশি করে থাকি। দেশের মানুষের এই বেশি দেয়ার ভালোলাগা আমাদের আলাদা করে পৃথিবীর অন্য সবার থেকে, আর আমাদের ভাবতে শেখায় নতুন করে। শুরু থেকেই বাংলালিংকও সব সময় গ্রাহকদের জীবনযাত্রার মান বৃদ্ধির লক্ষ্যে বাড়তি কিছু করার জন্য বদ্ধপরিকর।
কিংশুক আরও বলেন, সেই অনুপ্রেরণা থেকে যাত্রা শুরু করে সব সময় সব অফারেই এর প্রতিফলন ঘটেছে বাংলালিংকে। এখানে যেন বেশি দেওয়ার উৎসব চলে প্রতিদিন প্রতিটি অফারেই। বাংলাদেশিদের এই প্রবৃত্তি আর এই আদর্শই আমাদের সব অফারের অনুপ্রেরণা। আমাদের এই প্রাতিষ্ঠানিক আদর্শের সাথে দেশের মানুষের মূল্যবোধের মিলকে উপজীব্য করেই বিজ্ঞাপনটি নির্মিত হয়েছে। শিল্পসম্মতভাবে বিষয়টিকে আমরা উপস্থাপন করতে পেরেছি বলেই বিজ্ঞপনটি দর্শকপ্রিয়তা অর্জন করেছে বলে আমাদের বিশ্বাস।
বিজ্ঞাপন দেখতে বাংলালিংকের ফেসবুক পেজ ‘বাংলালিংক ডিজিটাল’ অথবা ইউটিউবের : https://www.youtube.com/watch?v=2ndlEdzV1Xc এই লিংকে যেতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*